Turning Point Bangla Dubbed Movie Download - টানিং পয়েন্ট - তামিল বাংলা মুভি - Bangla Dubbed Full Hd Movie 2023

টার্নিং পয়েন্ট মুভির কিছু কাহিনী তুলে ধরা হলো এবং নিচে দেখতে পারবেন একটা কাউন্ট ডাউন হচ্ছে কাউন্টডাউন শেষ হলেই আপনি একটি ডাউনলোড লিংক দেখতে পারবেন সে ডাউনলোড লিংকের ওইখানে ক্লিক করে আপনি মুভিটি ডাউনলোড করে অথবা সরাসরি দেখে নিতে পারবেন।

এর নাম দেবা 15 বছর বয়সেও চেন্নাই এসে আস্তে আস্তে অনেক বড় গুন্ডা হয়ে যায় ওর ব্যাপারে আমি শুধু শুনেছি কিন্তু দেবা আমার জীবনে চলে আসবে এটা আমি কখনোই ভাবিনি' আজকে যে আমি মুম্বাইতে আছি এর কারণটাও দেবা।.

মুম্বাই আজ আনুমানিক 9:00 20 মিনিটের দিকে একজন অজ্ঞাত ব্যক্তি বাবলিকে গুলি করেছে এই ঘটনাকে কেন্দ্র করে মুম্বাইয়ের তোলপাড় চলছে পুরো শহর জুড়ে, পুলিশ মোতায়েন করা হয়েছে জনগণ কন্ট্রোলের বাইরে চলে গেছে অনেক জায়গায় অগ্নিসংযোগের ঘটনা ঘটছে বাসে আগুন ধরিয়ে দেয়া হচ্ছে শহরজুড়ে, সকলের মধ্যে উত্তেজনা বিরাজ করছে কিছুক্ষণ আগে স্থানীয় সুত্র থেকে জানা গিয়েছে খুনিকে কোনোভাবেই ছেড়ে দেয়া হবে না, পুরো শহরে কারফিউ জারি করা হয়েছে শহরের পুলিশ কমিশনার রাকেশ জোরদার জানিয়েছেন খুনিকে দ্রুতই গ্রেপ্তার করা হবে।

অপেক্ষা করুন ডাউনলোড লিংক ওপেন হবে
You have to wait 120 seconds.

Please Wait, Generating Open Link...

কিরে তুই এত রাতে একা কাহিনী কি করো কি কি দেখতে চাস? ব্যাগের মধ্যে কি? হ্যালো স্যার কে ভাবির ফোন আপনাকে খুঁজে, কারফিউ চলতাছে ঘোরাফেরা ঠিক নয় আর শিল্প মেলা বাড়িতে আইসে এখনও আসে নাই কথা বলতে পারি সেটা কন্ট্রোলরুম থেকে বলছি সবাই অ্যালাউড ঠাকুরের পরিচয় পাওয়া গেছে 25 বছর বয়সের একটা যুবক ৬ ফুট লম্বা কালো শার্ট এবং প্যান্ট পরা এরকম কাউকে কোথাও দেখা গেলে দ্রুত গ্রেফতারের নির্দেশ।

কন্ট্রোলে কনফার্ম করো, আপনারা দুজন এম্বুলেন্স নিয়ে চলে যান, চিন্তার কিছু নেই বুলেট বের করা গেছে লাকিলি কোন ব্লাড ভেসেল ড্যামেজ হয়নি ঘুমের ওষুধ দিয়েছে রেশনের দু তিনদিনের মধ্যে একদম নরমাল হয়ে যাবে শান্ত হোন শান্ত হোন সবাই শান্ত হোন দয়া করে আমার কথা শুনে যা আমি কি বলছি বলতো আগে শুনুন ডাক্তার বলেছেন উনি রেপটিলে ঠিক হয়ে যাবেন ততক্ষণ কি আরে আপনার আম্মু শান্ত এর চেয়ে বেশি আমরা কন্ট্রোল করতে পারব না আপনি বামদিকে বলুন এদের সঙ্গে একবার কথা বলতে না হলে না শান্ত হবে না।

উনি নাইনের শান্ত হবে অনেক ভয় পেয়ে গেছিলাম আপনি কোন চিন্তা করবেন না আমরা সবাই সাথে আছি, আপনাদের জন্য আমি আছি কিনা তা জানি না কিন্তু আপনারা সব সময় আমার সাথে আছেন তাবিজের মত যতক্ষণ আপনারা আমার সাথে আছেন ততক্ষণ আমার কিছুই হবে না।

কিছুই হবে না আমার এই জীবনটা, জীবনটা আপনাদের শুধু আপনাদেরই এটাকে আপনাদের কাছ থেকে কেউ আলাদা করতে পারবে না এরকম কোন শক্তি এই দুনিয়াতে এখনো জন্মই হয়নি বুঝতে পেরেছেন উপরওয়ালা হতে দেবেন না ওপরওয়ালা চাইলে আমি বাঁচতাম না রাত হয়ে গেছে এখন আর কাউকে বিরক্ত না করে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে বাড়িতে ফিরে যান সবাই শান্ত হয়ে বাড়ি ফিরে যান।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form