Portugal vs Uruguay - Live Stream। আজকের খেলা - পর্তুগাল বনাম উরুগুয়ে : লাইভ স্ট্রিম । FIFA । Live TV । FIFA World Cup 2022 । Toffee Live tv । Toffee Live

ফিফা বিশ্বকাপের ২০২২ এর গ্রুপ পর্বে পর্তুগাল উরুগুয়ের বিপক্ষে গেমটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে আমাদের কাছে রয়েছে।

গ্রুপ জি-তে পর্তুগিজরা উরুগুয়েনদের মোকাবেলা করার কারণে এই গ্রুপের গেমগুলির মধ্যে একটি বড় ম্যাচ। ক্রিশ্চিয়ানো রোনালদো, এডিনসন কাভানি এবং লুইস সুয়ারেজের সাথে মাঠ ভাগাভাগি করার জন্য প্রস্তুত মানের দিক থেকে অভিজ্ঞ স্ট্রাইকারদের নেতৃত্ব দেওয়ার কারণে পিচে প্রচুর প্রতিভা থাকবে।

পর্তুগাল একটি খেলার জয় করে এগিয়ে পয়েন্ট আছে ৩, যেখানে উরুগুয়ে শুধুমাত্র ঘানার বিপক্ষে একটি ড্র করে পয়েন্ট আছে ১ - যা এই পয়েন্টগুলিকে গুরুত্বপূর্ণ করে তোলে।

সুতরাং, ফিফা বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে পর্তুগাল উরুগুয়ের সাথে খেলার সময় আপনার যা জানা দরকার।

তারিখ
মঙ্গলবার ২৯ শে নভেম্বর 2022-এ দুই দল একে অপরের মুখোমুখি হবে। বাংলাদেশের এই গ্রুপ H ম্যাচটি 1:00 AM-এ শুরু হবে।

কিভাবে লাইভ খেলা দেখবেন?

2022 বিশ্বকাপে পর্তুগাল এবং উরুগুয়ের মধ্যকার ম্যাচটি বাংলাদেশের লাইভ  টিভিতে পাওয়া যাবে। যে টিভি চ্যানেলে ম্যাচটি হবে তা হল-

বাংলাদেশঃ টি-স্পোর্টস, গাজী টিভি, বিটিভি
ভারতঃ Sports18, Sony TV Networks, Sports18 HD।
পাখিস্থানঃ ARY ডিজিটাল নেটওয়ার্ক
নেপালঃ মিডিয়া হাব প্রাইভেট লিমিটেড
উপমহাদেশঃ সনি নেটওয়ার্ক

মোবাইল অ্যাপঃ Toffee (১০০% ফ্রি)
ওয়েবসাইটঃ www.toffeelive. com (১০০% ফ্রি)

সরাসরি সম্প্রচার
ম্যাচটি UK-এর বাসিন্দাদের জন্য ITV X-এ লাইভ স্ট্রিমের জন্য উপলব্ধ হবে তবে লগ ইন করতে এবং খেলা দেখতে সক্ষম হওয়ার জন্য আপনার একটি টিভি লাইসেন্সের প্রয়োজন হবে। ITV X-এর জন্য সাইন আপ করা বিনামূল্যে এবং এতে আপনার মাত্র এক বা দুই মিনিট সময় লাগবে।

টিম নিউজ
এই খেলার জন্য খেলোয়াড়দের একটি তালিকা আছে. পর্তুগাল ওটাভিও এবং নুনো মেন্ডেস ছাড়া থাকতে পারে যারা উভয়ই পেশীর আঘাতে ভুগছেন তবে অবশ্যই দানিলো পেরেইরা ছাড়া থাকবেন যিনি পাঁজর ভেঙেছিলেন।

উরুগুয়ের জন্য, তাদের জন্য বড় ক্ষতি হবে বার্সেলোনার রোনাল্ড আরাউজো। তার নিতম্বে চোট রয়েছে এবং সন্দেহও রয়েছে।

পর্তুগাল বনাম উরুগুয়ে: লাইভ স্ট্রীম, কিভাবে দেখবেন, তারিখ, টিম নিউজ, প্রতিকূলতা, ভবিষ্যদ্বাণী এবং আপনার যা কিছু জানা দরকার

মতভেদ
ফিফা বিশ্বকাপ কাতার 2022 চলাকালীন পর্তুগালের ব্রুনো ফার্নান্দেস অ্যাকশনে, এই ম্যাচে পর্তুগাল ফেভারিট।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form