Brazil vs Switzerland - Live Stream। আজকের খেলা - ব্রাজিল বনাম সুইজারল্যান্ড : লাইভ স্ট্রিম । FIFA World Cup 2022 । FIFA । Live TV । Toffee Live tv । Toffee Live


গত সপ্তাহে ব্রাজিলের সেই দর্শনীয় গোলটি দেখার পর আপনি যদি ২০২২ সালের বিশ্বকাপ কীভাবে দেখবেন তা শিখতে আগ্রহী হন তাহলে এখন পোষ্ট ডট কমের সাথে থাকুন , আমরা আপনাকে সাহায্য করতে এখানে আছি। ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের উপর ফোকাস করে যা দক্ষিণ আমেরিকার জায়ান্টদের জন্য চ্যালেঞ্জ হওয়া উচিত নয়, আমরা অনলাইনে বড় ম্যাচটি দেখার জন্য কয়েকটি ভিন্ন উপায় দেখেছি। ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের লাইভ স্ট্রিম কীভাবে বিনামূল্যে দেখবেন, সেইসাথে অন্যান্য বিকল্পগুলি যা আপনার জন্য আরও উপযুক্ত হতে পারে তা এখানে।

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড এর খেলা বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, উপমহাদেশে কিভাবে দেখবেন?

টিভি চ্যানেল

বাংলাদেশঃ টি-স্পোর্টস, গাজী টিভি, বিটিভি
ভারতঃ Sports18, Sony TV Networks, Sports18 HD।
পাখিস্থানঃ ARY ডিজিটাল নেটওয়ার্ক
নেপালঃ মিডিয়া হাব প্রাইভেট লিমিটেড
উপমহাদেশঃ সনি নেটওয়ার্ক

মোবাইল অ্যাপঃ Toffee (১০০% ফ্রি)

ওয়েবসাইটঃ www.toffeelive. com (১০০% ফ্রি)

মার্কিন যুক্তরাষ্ট্রে ব্রাজিল বনাম সুইজারল্যান্ড কীভাবে দেখবেন?

বিশ্বকাপের সব ম্যাচের মতোই ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের খেলা ফক্স স্পোর্টসে সম্প্রচার করা হচ্ছে। আপনার যদি একটি বিদ্যমান ফক্স স্পোর্টস সাবস্ক্রিপশন থাকে তবে আপনি সব খেলা দেখতে পারবেন, কিন্তু আপনার সাবস্ক্রিপশন না থাকলে কী করবেন? একটি বিনামূল্যে বিকল্প FuboTV ব্যবহার করা হয়. স্ট্রিমিং পরিষেবাটি খেলাধুলা এবং লাইভ টিভি প্রদানের উপর দৃষ্টি নিবদ্ধ করে এবং এই মুহূর্তে, একটি FuboTV বিনামূল্যে ট্রায়াল রয়েছে। বিনামূল্যের ট্রায়াল আপনাকে সম্পূর্ণ বিনামূল্যে এক সপ্তাহের পরিষেবাতে অ্যাক্সেস দেয়

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড লাইভ দেখার জন্য এটি পর্যাপ্ত সময় এবং পরবর্তী সাত দিনের মধ্যে গ্রুপ-পর্যায়ের অন্যান্য অনেক খেলা দেখতে পারবেন। যদিও আপনি সেই সপ্তাহে বিশ্বকাপের ফাইনাল দেখতে পাবেন না, এটি যা ঘটছে তার স্বাদ পাওয়ার একটি চমৎকার মূল্যবান উপায়।

বিকল্পভাবে, আপনি Hulu + লাইভ টিভিতে সাইন আপ করতে পারেন। এটি বর্তমানে উপলব্ধ সেরা লাইভ টিভি স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে একটি। টিভি শো, চলচ্চিত্র এবং মূল বিষয়বস্তুর একটি বিস্তৃত লাইভ সহ বিশ্বকাপের সমস্ত ম্যাচ এটির মাধ্যমে দেখতে পারবেন। এছাড়াও আপনি Disney Plus এবং ESPN+-এ সম্পূর্ণ বিনামূল্যেও অ্যাক্সেস পাবেন। হুলু + লাইভ টিভি প্রতি মাসে $70 খরচ করে তাই এটি একেবারে সস্তা নয়। যাইহোক, আপনি 12টি বিভিন্ন স্পোর্টস চ্যানেল সহ 75 টিরও বেশি লাইভ টিভি চ্যানেল চেক আউট করতে পারেন যাতে আপনার এখানে বিকল্পগুলি শেষ হয়ে যাবে না।

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড দেখার আরেকটি উপায় হল স্লিং ব্লু বান্ডিলের জন্য সাইন আপ করা। বান্ডেলটি আপনাকে ফক্স স্পোর্টস সহ কয়েক ডজন টিভি স্টেশনে অ্যাক্সেস দেয়। এটি আরেকটি অত্যন্ত সম্মানিত লাইভ টিভি স্ট্রিমিং পরিষেবা এবং এই মুহূর্তে, আপনি আপনার প্রথম মাসে 50% ছাড়ের জন্য সাইন আপ করতে পারেন। তার মানে আপনি মাত্র 20 ডলারে 18 ডিসেম্বর ফাইনাল সহ বাকি বিশ্বকাপ দেখতে পারবেন। মান পরিপ্রেক্ষিতে, এটি পরাজিত করা কঠিন। এটি সম্ভাব্যভাবে সবচেয়ে সুবিধাজনক বিকল্পও কারণ আপনি একবার সাইন আপ করলে, আপনি পুরো বিশ্বকাপ জুড়ে দেখতে পারবেন। অন্যান্য চ্যানেলের সম্পদ খুব দরকারী প্রমাণিত নিশ্চিত।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form