France vs Denmark - Live Stream। আজকের খেলা - ফ্রান্স বনাম ডেনমার্ক : লাইভ স্ট্রিম । FIFA World Cup 2022 । FIFA । Live TV । Toffee Live tv । Toffee Live

26শে নভেম্বর স্টেডিয়াম 974 (রাস আবু আবাউদ) এ ফ্রান্স বনাম ডেনমার্কের ম্যাচের বিষয়ে আপনার যা জানা দরকার, যেটি রাত 10 টায় শুরু হবে।

বর্তমান শিরোপাধারী ফ্রান্সের লক্ষ্য থাকবে বিশ্বকাপের নকআউট পর্বে ডেনমার্কের বিপক্ষে গ্রুপ ডি-তে যখন উভয় পক্ষই স্টেডিয়াম 974 (রাস আবৌ আবুদ) এ মুখোমুখি হবে।

আপনি ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ স্ট্রিম দেখতে পারেন Toffeelive (ফ্রি) এর সাথে আপনি স্প্যানিশ ভাষ্য সহ ফ্রান্স বনাম ডেনমার্ক লাইভ স্ট্রিমও দেখতে পারেন।

ফ্রান্স বনাম ডেনমার্ক কখন শুরু হয়?
ফ্রান্স এবং ডেনমার্কের মধ্যে খেলা শুরু হবে শনিবার, নভেম্বর 26, 2022 রাত 10 টায়।

ফ্রান্স বনাম ডেনমার্ক কিভাবে দেখবেন?
নিম্নলিখিত টেলিভিশন চ্যানেল এবং অনলাইন পরিষেবাগুলি ফ্রান্স বনাম ডেনমার্ক সম্প্রচার করবে:

বাংলাদেশঃ টি-স্পোর্টস, গাজী টিভি, বিটিভি
ভারতঃ Sports18, Sony TV Networks, Sports18 HD।
পাখিস্থানঃ ARY ডিজিটাল নেটওয়ার্ক
নেপালঃ মিডিয়া হাব প্রাইভেট লিমিটেড
উপমহাদেশঃ সনি নেটওয়ার্ক

ফ্রান্স বনাম ডেনমার্ক পূর্বরূপ খেলা
ফ্রান্স তাদের উদ্বোধনী ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে 4-1 গোলের সুস্পষ্ট জয় দিয়ে তাদের শিরোপা রক্ষা শুরু করে, যখন ডেনমার্ক তিউনিসিয়ার সাথে গোলশূন্য ড্র করে।

দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা গ্রুপ ডি-এর শীর্ষে বসে আছে এবং ডেনিশ দলের বিপক্ষে শীর্ষে উঠলে আনুষ্ঠানিকভাবে গ্রহের সেরা 16 টি দলের মধ্যে থাকবে।

এই জয়ের সাথে, লেস ব্লেউস তাদের ইতিহাসে প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে টানা ছয়টি গেম জিতেছে, যা সম্ভবত গ্রুপ পর্বের শেষ দুটি খেলায় যেতে তাদের কিছুটা আত্মবিশ্বাস দেয়।

এদিকে, ডেনমার্ক, পরবর্তী রাউন্ডে যাওয়ার জন্য গ্রুপের অন্যান্য ফেভারিট, একটি শক্ত তিউনিসিয়ান স্কোয়াডকে পরাজিত করতে পারেনি, তাই এমবাপ্পে এবং কোয়ের বিরুদ্ধে একটি ভাল ফলাফল রেকর্ড করতে হবে। যদি তারা প্রকৃত সমস্যায় পড়তে না চায়।

ক্রিশ্চিয়ান এরিকসেনের নেতৃত্বে স্ক্যান্ডিনেভিয়ান জাতি তাদের শেষ চারটি বিশ্বকাপের প্রতিটি ম্যাচই ড্র করেছে এবং টুর্নামেন্টে টানা পাঁচটি অচলাবস্থা খেলতে কেবল দ্বিতীয় দল হতে পারে।

ফ্রান্স
অস্ট্রেলিয়ার হয়ে গুডউইনের গোলের জন্য লুকাস হার্নান্দেজ তার অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার কারণে ফ্রান্সকে গুরুত্বপূর্ণ পরিমাণে ইনজুরি মোকাবেলা করতে হয়েছে।

নিতম্বের সমস্যার কারণে কিংসলে কোমানও খেলতে পারবেন না, তবে রাফেল ভারানে শুরু থেকে ডেনমার্ক বনাম খেলার জন্য উপযুক্ত বলে মনে হচ্ছে।

ফ্রান্স তাদের স্কোয়াডের গুণমান এবং জয়ের অভিজ্ঞতার কারণে শীর্ষ প্রতিযোগী হিসাবে বিবেচনা করা উচিত, তবে মূল খেলোয়াড় করিম বেনজেমা, এন'গোলো কান্তে এবং পল পোগবার ইনজুরি লেস ব্লেউসের জন্য নেতিবাচক কারণ প্রমাণ করতে পারে। আসন্ন গেম

ডেনমার্ক
সেভিলার মিডফিল্ডার টমাস ডেলানি তিউনিসিয়ার বিপক্ষে হাঁটুতে চোট পেয়ে বিশ্বকাপ থেকে প্রত্যাহার করতে বাধ্য হয়েছেন।

এরিকসেন, যিনি 2020 ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের সময় হার্ট অ্যাটাকের শিকার হয়েছিলেন, পিয়েরে-এমিল হজবজর্গের সাথে একটি গুরুত্বপূর্ণ খেলায় দলের নেতা হওয়া উচিত, মিকেল ড্যামসগার্ড বা জেসপার লিন্ডস্ট্রম তাদের সামনে যোগদান করার জন্য।

পূর্বাভাস: ফ্রান্স 1-1 ডেনমার্ক

ফ্রান্স বনাম ডেনমার্ক কে রেফার করছে?
ম্যাচের দায়িত্ব নেবেন পোলিশ রেফারি সিজাইমন মার্সিনিয়াক। তার সাথে সহকারী নিকোলাস ড্যানোস এবং টমাস লিস্টকিউইচ, চতুর্থ কর্মকর্তা নিং মা।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form