Poland vs Saudi Arabia - Live Stream। আজকের খেলা - পোল্যান্ড বনাম সৌদি আরব : লাইভ স্ট্রিম । FIFA World Cup 2022 । FIFA । Live TV । Toffee Live tv । Toffee Live

প্রিভিউ- শনিবার এডুকেশন সিটি স্টেডিয়ামে চলমান ফিফা বিশ্বকাপে সি গ্রুপের লড়াইয়ে রবার্ট লেভানডভস্কির পোল্যান্ড মুখোমুখি হবে সৌদি আরবের বিরুদ্ধে।

আর্জেন্টিনার বিরুদ্ধে 2-1 ব্যবধানে জয়ের পিছনে সৌদি আরবের গতিবেগ থাকবে অনেক বেশি এবং আশা করবে লিওনেল মেসির বিপক্ষে যে ধরনের পারফরম্যান্স প্রদর্শন করেছে তার প্রতিলিপি এখানে প্রদর্শন করবে।

খেলায় গিয়ে, মনোযোগ দেওয়া হবে সৌদির সালেম আল দাওসারির উপর, যিনি খেলার 53 তম মিনিটে একটি অত্যাশ্চর্য একক গোলের মাধ্যমে লা আলবিসেলেস্তের বিরুদ্ধে অত্যন্ত প্রাপ্য জয়ী গোলটি দিয়েছিলেন।

পোল্যান্ড স্কোয়াড

পোল্যান্ডঃ Szczesny; জালেউস্কি, কিভিওর, গ্লিক, বেডনারেক, ক্যাশ; সিজাইমানস্কি, ক্রাইচোয়াক, জিলিনস্কি; লেভানডোস্কি, মিলিক।


সৌদি আরব স্কোয়াড

সৌদি আরবঃ আল-ওয়াইস; আল-বুরাইক, আল-বোলাহি, আল তাম্বকতি, আবদুলহামিদ; আল মালকি, কান্নো, আল-আবেদ; আল দাওসারি, আল-শেহিরি, আল বুরাইকান।


ফিফা বিশ্বকাপ ফর্ম গাইড ২০২২ঃ

পোল্যান্ডঃ মেক্সিকোর বিপক্ষে ০-০ গোলে ড্র করেছে


সৌদি আরবঃ আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে জয়ী


এদিকে মেক্সিকোর বিপক্ষে গোলশূন্য ড্র করে খেলায় নামছে পোল্যান্ড। মেক্সিকোর বিপক্ষে ৯০ মিনিটের বেশির ভাগ সময় ধরে খেলার কারণে লেভান্ডোস্কির দলকে পাসিং এবং ফিনিশিং দক্ষতা উন্নত করতে হবে।


এটাই বিশ্বকাপে লেভান্ডোস্কির জন্য তার গোলের খাতা খোলার সুযোগও হবে। বার্সেলোনা স্ট্রাইকারকে একটি পেনাল্টি জিতে শেষ খেলায় গোল করার সুযোগ দেওয়া হয়েছিল কিন্তু গুইলারমো ওচোয়া তাকে একটি গোল করার জন্য এগিয়ে যান।


পোল্যান্ডের হয়ে তার চারটি বিশ্বকাপ খেলা রয়েছে কিন্তু এই উপস্থিতির কোনোটিতেই গোল করতে কাজে আশেনি।


পোল্যান্ড ও সৌদি আরবের মধ্যে ফিফা বিশ্বকাপের ম্যাচ কবে?

এডুকেশন সিটি স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের গ্রুপ সি-এর ম্যাচটি শুরু হবে পোল্যান্ড ও সৌদি আরবের মধ্যকার বাংলাদেশি সময় সন্ধ্যা ৭টায়।


বাংলাদেশে ফিফা বিশ্বকাপ 2022-এ পোল্যান্ড বনাম সৌদি আরবের সরাসরি সম্প্রচার কোথায় দেখতে হবে?


বাংলাদেশঃ টি-স্পোর্টস, গাজী টিভি, বিটিভি

ভারতঃ Sports18, Sony TV Networks, Sports18 HD. 

পাখিস্থানঃ ARY ডিজিটাল নেটওয়ার্ক

নেপালঃ মিডিয়া হাব প্রাইভেট লিমিটেড

উপমহাদেশঃ সনি নেটওয়ার্ক


বাংলাদেশে 2022 ফিফা বিশ্বকাপে পোল্যান্ড বনাম সৌদি আরবের লাইভ স্ট্রিম কোথায় দেখতে পাবেন?

পোল্যান্ড এবং সৌদি আরবের মধ্যে গ্রুপ সি ম্যাচের লাইভ স্ট্রিম ভারতের জিও সিনেমা এবং toffeelive. com -এ দেখতে পাওয়া যাবে।


Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form