Argentina vs Mexico - Live Stream। আজকের খেলা - আর্জেন্টিনা বনাম মেক্সিকো: লাইভ স্ট্রিম । FIFA World Cup 2022 । FIFA । Live TV । Toffee Live tv । Toffee Live

2022 বিশ্বকাপে C গ্রুপে আর্জেন্টিনা তাদের দ্বিতীয় খেলায় মেক্সিকোকে খেলবে। এখানে আমাদের কাছে এটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা রয়েছে।

আর্জেন্টিনা তাদের ওপেনারে বিশ্বকে চমকে দিয়েছে… কিন্তু সব ভুল কারণে। তারা সৌদি আরবের বিরুদ্ধে জয়ের জন্য ভারী ফেভারিট ছিল কিন্তু আমরা মধ্যপ্রাচ্যের দিক দেখে স্তম্ভিত হয়ে গেছি কারণ তারা লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং আরও অনেকের মতো প্রতিভা গর্বিত একটি পক্ষের উপর 2 - 1 বিজয়ী হয়েছিল।

অন্যদিকে মেক্সিকো পোল্যান্ডের সাথে 0 – 0 গোলে ড্র করেছে, তাদের নায়ক গুইলারমো ওচোয়া বিশ্বকাপের সাধারণ সন্দেহভাজন ছিলেন যিনি একটি পয়েন্ট উদ্ধার করতে পেনাল্টি স্পট থেকে রবার্ট লেভান্ডোস্কিকে অস্বীকার করেছিলেন।

উভয় দলই কাতার বিশ্বকাপে তাদের প্রথম জয়ের জন্য খুঁজছে, এটি একটি ক্র্যাকার হওয়া উচিত - ম্যাচ সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখান থেকে জানতে পাযবেন।

2022 ফিফা বিশ্বকাপের জন্য লুসাইল স্টেডিয়াম ভেন্যুর ভিতরে একটি সাধারণ দৃশ্য, 27শে নভেম্বর 2022 শুক্রবার সকাল 1 টায় আর্জেন্টিনা 2022 ফিফা বিশ্বকাপে মেক্সিকোর মুখোমুখি হবে। খেলাটি অনুষ্ঠিত হবে কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে।

কিভাবে খেলা দেখবেন?
2022 বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম মেক্সিকো গ্রুপ পর্বের দ্বিতীয় রাউন্ডের খেলা দেখতে পাওয়া যাবে-

বাংলাদেশঃ টি-স্পোর্টস, গাজী টিভি, বিটিভি
ভারতঃ Sports18, Sony TV Networks, Sports18 HD. 
পাখিস্থানঃ ARY ডিজিটাল নেটওয়ার্ক
নেপালঃ মিডিয়া হাব প্রাইভেট লিমিটেড
উপমহাদেশঃ সনি নেটওয়ার্ক

সরাসরি সম্প্রচার
গেমটি Toffeelive অ্যাপগুলিতেও স্ট্রিম করা যেতে পারে তবে নিশ্চিত করুন যে আপনার একটি অ্যাপ আগেই সেট আপ করা আছে যাতে আপনি গেমের একটি মিনিটও মিস না করেন।

টিম নিউজ
এখনও পর্যন্ত এই ম্যাচের জন্য কোনও দলের খবর জানা জানাজায়নি, কিন্তু তথ্য জানাগেলে আমরা এই পৃষ্ঠাটিতে আপডেট করব – তাই আরও কিছুর জন্য আবার চেক করতে থাকুন।

যাইহোক, আগের খেলায় উভয় পক্ষের জন্য কোন নিশ্চিত ইনজুরি ছিল না তাই উভয় ব্যবস্থাপকের তাদের নিষ্পত্তিতে তাদের সম্পূর্ণ পক্ষ থাকবে!

আর্জেন্টিনা স্কোয়াড
ফিফা বিশ্বকাপ কাতার 2022 চলাকালীন আর্জেন্টিনার লিওনেল মেসি একটি অ্যাডিডাস বল ধরে রেখেছেন।
গোলরক্ষকঃ এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), জেরোনিমো রুলি (ভিলারিয়াল)।

ডিফেন্ডারঃ মার্কোস আকুনা (সেভিলা), নাহুয়েল মোলিনা (অ্যাটলেটিকো মাদ্রিদ), জুয়ান ফয়েথ (ভিলারিয়াল),নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা),  গঞ্জালো মন্টিয়েল (সেভিলা),ক্রিস্টিয়ান রোমেরো (রিয়াল বেটিস) টটেনহ্যাম), জার্মান পেজেলা (রিয়াল বেটিস),  নিকোলাস ট্যাগলিয়াফিকো (লিয়ন)।

মিডফিল্ডারঃ এনজো ফার্নান্দেজ (বেনফিকা), রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো মাদ্রিদ), আলেজান্দ্রো গোমেজ (সেভিলা),এক্সকুয়েল প্যালাসিওস (বেয়ার লেভারকুসেন),অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (ব্রাইটন), গুইডো রদ্রিকেজ (রিয়াল বেটিস) লিয়েন্দ্রো পেরেদেস (জুভেন্টাস)।

ফরোয়ার্ডঃ জুলিয়ান আলভারেজ (ম্যানচেস্টার সিটি), জোয়াকিন কোরেয়া (ইন্টার মিলান), পাওলো দিবালা (রোমা), অ্যাঞ্জেল ডি মারিয়া (জুভেন্টাস), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান), লিওনেল মেসি (প্যারিস সেন্ট জার্মেই), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাটলেটিকো মাদ্রিদ)।

মেক্সিকো স্কোয়াড
2022 ফিফা বিশ্বকাপ কাতার চলাকালীন অ্যাকশনে মেক্সিকোর রাউল জিমেনেজ
গোলরক্ষকঃ আলফ্রেডো তালাভেরা (জুয়ারেজ), গুইলারমো ওচোয়া (আমেরিকা), রোডলফো কোটা (লিওন)।

ডিফেন্ডারঃ হোর্হে সানচেজ (আজাক্স),নেস্টর আরাউজো (আমেরিকা), কেভিন আলভারেজ (পাচুকা),সেজার মন্টেস (মন্টেরে), জোহান ভাসকুয়েজ (ক্রিমোনিস), হেক্টর মোরেনো (মন্টেরে), জেসুস গ্যালার্দো (মন্টেরে), জেরার্ডো আর্টেগা (জেঙ্ক)।

মিডফিল্ডারঃ হেক্টর হেরেরা (হিউস্টন ডায়নামো), আন্দ্রেস গার্দাদো (রিয়াল বেটিস), চার্লি রদ্রিগেজ (ক্রুজ আজুল), এরিক গুতেরেজ (পিএসভি),এডসন আলভারেজ (আজাক্স), লুইস শ্যাভেজ (পাচুকা),লুইস রোমো (মন্টেরে), ওরবেলিন পিনেদা (এইকে অ্যাথেন্স)।

ফরোয়ার্ডঃ হিরভিং লোজানো (নাপোলি), অ্যালেক্সিস ভেগা (গুয়াদালাজারা), রাউল জিমেনেজ (উলভস),উরিয়েল আন্টুনা (ক্রুজ আজুল), রবার্তো আলভারাদো (গুয়াদালাজারা),রোজেলিও ফুনেস মোরি (মন্টেরে), হেনরি মার্টিন (আমেরিকা)।

মতভেদ
আর্জেন্টিনা জিতলেঃ 4/7 পয়েন্ট, ড্র করলেঃ 3/1 পয়েন্ট, মেক্সিকো জিতলেঃ11/2 পয়েন্ট।

ভবিষ্যদ্বাণী
আর্জেন্টিনার প্রধান কোচ লিওনেল স্কালোনি তাদের দলের নির্দেশনা দিচ্ছেন আর্জেন্টিনা তাদের ওপেনার হারালেও মেক্সিকোর বিপক্ষে তাদের সত্যিই জয় গ্রহণ করা উচিত।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form