Portugal vs Ghana FIFA World Cup 2022 LIVE Streaming - How to watch Portugal vs Ghana free online - FIFA World Cup - FIFA World Cup 2022

ফিফা বিশ্বকাপ 2022 কাতারে 20 নভেম্বর থেকে 18 ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এবং বাংলাদেশের  ফুটবল ভক্তরা আসন্ন ফুটবল খেলাটি টিভিতে এবং অনলাইনে মোবাইল ফোন অথবা কম্পিউটারে বিনামূল্যে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন ফুটবল ম্যাচ।

ফিফা বিশ্বকাপ কাতার 2022-এ পাঁচটি কনফেডারেশনের 32 টি দল শ্রেষ্ঠ ফুটবল ট্রফির জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।

দলগুলো হলো আয়োজক কাতার, ইকুয়েডর,  ইংল্যান্ড, ইরান,সেনেগাল, নেদারল্যান্ডস, যুক্তরাষ্ট্র, ওয়েলস, সৌদি আরব, মেক্সিকো, আর্জেন্টিনা, পোল্যান্ড,ডেনমার্ক, তিউনিসিয়া, ফ্রান্স, অস্ট্রেলিয়া, স্পেন,জাপান, বেলজিয়াম, কানাডা, কোস্টারিকা,মরক্কো, এবং ক্রোয়েশিয়া, জার্মানি, ব্রাজিল,ক্যামেরুন, পর্তুগাল, সার্বিয়া,ঘানা, উরুগুয়ে, দক্ষিণ কোরিয়া এবং সুইজারল্যান্ড। রাশিয়া বিশ্বকাপ 2018 সালের গোল্ডকাপ জিতে ফ্রান্স বর্তমান চ্যাম্পিয়ন।

এই প্রথমবারের মতো মধ্যপ্রাচ্যের কোনো দেশ ফিফা বিশ্বকাপের আয়োজন করেছে এবং ফলস্বরূপ, প্রথম সংস্করণটি চার বছরের জন্য নির্ধারিত জুন-জুলাই সিজন  এর বাইরে অনুষ্ঠিত হবে। গ্রীষ্মকালে কাতারে মরুভূমির তাপ এড়াতে এই সময়টি নির্বাচন করা হয়েছিল।

কাতারের 55 কিলোমিটার জুড়ে আটটি স্টেডিয়ামকে 64 টি ফিফা বিশ্বকাপ 2022 ম্যাচের ভেন্যু হিসেবে ব্যবহার করা হবে। 24 শে নভেম্বর 2022 পর্তুগাল বনাম খানা লাইভ ম্যাচটি  বাংলাদেশি সময় রাত 10:00 টায় শুরু হবে।

বাংলাদেশের টিভিতে ফিফা বিশ্বকাপ 2022 লাইভ সম্প্রচার কোথায় দেখতে হবে?
ফিফা বিশ্বকাপ কাতার 2022 এর সমস্ত ম্যাচ বাংলাদেশের  বিটিভি লাইভ এবং  টিভিএস স্পোর্টস টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। ব্যবহারকারীদের তাদের নিজ নিজ  ডিস প্রদানকারীর সাথে চ্যানেলে সাবস্ক্রাইব করতে হবে।

বাংলাদেশ ফিফা বিশ্বকাপ 2022 লাইভ স্ট্রিমিং কোথায় দেখতে হবে?
ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 লাইভ স্ট্রিমিং toffee অ্যাপ এবং ওয়েবসাইটে বিনামূল্যে পাওয়া যাবে এবং Jio Cinema পাঁচটি ভাষায় ম্যাচ, হাইলাইট এবং অন্যান্য সকল ফিফা বিশ্বকাপ 2022 বিষয়বস্তুর লাইভ স্ট্রিমিং অফার করবে - তামিল, মালায়লাম, ইংরেজি, হিন্দি, এবং বাংলা লাইভ স্ট্রিমিং খেলাটি দেখতে পারবেন।

ফিফা বিশ্বকাপ কাতার 2022 লাইভ স্ট্রিমিং দেখার জন্য আপনার কি একাউন্ট করার দরকার হবে?
না, বাংলাদেশ ফিফা বিশ্বকাপ 2022 লাইভ স্ট্রিমিং দেখতে আপনার toffee মোবাইল অ্যাপে অ্যাকাউন্ট ওপেন করার প্রয়োজন নেই।আপনি গুগল প্লে স্টোর থেকে টফি অ্যাপ সার্চ দিয়ে সেখান থেকে ইন্সটল করে কোন প্রকার একাউন্ট ওপেন না করে সরাসরি ফ্রী ভাবে টফি অ্যাপ এর মাধ্যমে ফিফা বিশ্বকাপ কাতার 2022 এর সকল খেলা উপভোগ করতে পারবেন।

আপনি যদি ল্যাপটপ অথবা কম্পিউটার ব্যবহারকারী হন সে ক্ষেত্রে আপনি মোবাইল ফোন ছাড়াও ইচ্ছা করলে টফি ওয়েবসাইটের মাধ্যমে কম্পিউটার এবং ল্যাপটপ থেকে ফিফা বিশ্বকাপ 2022 এর সকল খেলা উপভোগ করতে পারবেন।আপনার ফোনের ক্রোম ব্রাউজার অথবা যেকোনো সুইটেবল ব্রাউজার থেকে সার্চ করবেন toffee. com তারপরে পেয়ে যাবেন ফিফা বিশ্বকাপ 2022 এর সকল লাইভ খেলা দেখার পদ্ধতি। 

আশা করি এই ব্লগ পোষ্ট টি আপনার অনেক উপকারে আসবে এমনই সকল খেলার সংবাদ এবং সকল ধরনের টিপস টিউটোরিয়াল পেতে akhonpost.com এর সঙ্গেই থাকবেন।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form