Daraz Job Circular 2022। Daraz Group Job Circular 2022 (300 Vacancy)। Daraz Job । Daraz Job Vacancies । Daraz Delivery Job । daraz.com.bd

প্রতিষ্ঠানের নাম

: Daraz Group

পোস্টের নাম

: অপারেটর (তেজগাঁও-ঢাকা)

শূন্যপদ

: 300

আবেদনের শেষ তারিখ

: 9 এপ্রিল, 2023

Job Skills

: Not Specific

কাজের দায়িত্ব

: এলাকা অনুযায়ী পণ্য বাছাই, পণ্য স্ক্যান করে নির্দিষ্ট এলাকা অনুযায়ী সাজিয়ে রাখা, সেলার থেকে পণ্য গ্রহন করা

কর্মসংস্থানের অবস্থা

: পুরো সময়

শিক্ষাগত যোগ্যতা

: SSC

অভিজ্ঞতা

: N/A

অতিরিক্ত কার্যক্রম

: বয়স কমপক্ষে 18 বছর, শুধুমাত্র পুরুষরা আবেদন করতে পারবেন

চাকুরির স্থান

: ঢাকা (তেজগাঁও)

বেতন

: Tk. 10000 (Monthly)

প্রকাশের তারিখ

: 17 অক্টোবর, 2022

আবেদনের শেষ দিন

: 16 নভেম্বর, 2022

📢আবেদন করার আগে পড়ুন

এখন পোষ্ট জব নিয়োগ প্রক্রিয়াটির কোনও পর্যায়ে কোনও ভাবে ফি নেওয়া হয় না 

দয়া করে নোট করুন যে এখন পোষ্ট জব একটি সমান কর্মসংস্থান সংস্থা। প্ররোচনার যে কোনও রূপ প্রার্থীর পক্ষে অযোগ্য ঘোষণা করবে।

⤵️পদ্ধতি প্রয়োগ করুন

You have to wait 120 seconds.

অনুগ্রপূ্র্বক কিছুক্ষণ সময় অপেক্ষা করুন "অনলাইনে আবেদন" বাটন ওপেন হবে।...

আবেদনের শেষ তারিখ: 16 নভেম্বর, 2022

✳️কোম্পানি সম্পর্কে

➡️দারাজ গ্রুপের ঠিকানা: আছফিয়া টাওয়ার; হাউজ নম্বর: ৭৬, রোড নম্বর: ১১, ব্লক ই; বনানী; ঢাকা-১২১৩

➡️ওয়েব: https://www.daraz. com. bd/

➡️ব্যবসা: Daraz হল দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস, লক্ষ লক্ষ গ্রাহকের সাথে সংযোগ স্থাপনের জন্য হাজার হাজার বিক্রেতাকে ক্ষমতায়ন করে। Daraz 100+ এরও বেশি বিভাগে 10 মিলিয়ন পণ্যে অবিলম্বে এবং সহজে অ্যাক্সেস প্রদান করে এবং প্রতি মাসে 2 মিলিয়নেরও বেশি প্যাকেজ তার দেশের সব প্রান্তে সরবরাহ করে। দারাজ হল একটি মল, একটি মার্কেটপ্লেস এবং এর গ্রাহকদের জন্য একটি সম্প্রদায়। এটি উদ্যোক্তাদের প্রতি মাসে 5,000 টিরও বেশি নতুন বিক্রেতাকে ই-কমার্স অপারেশন সম্পর্কে শিক্ষিত করে। তার বাজারে লজিস্টিক চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে, দারাজ তার নিজস্ব লজিস্টিক কোম্পানি তৈরি করেছে যা বিশেষভাবে ই-কমার্স অপারেশনের জন্য ডিজাইন করা হয়েছে - দারাজ এক্সপ্রেস (যা ডেক্স নামে পরিচিত) - শিল্পের মান বাড়াতে। 

দারাজ বিদ্যমান এবং নতুন লজিস্টিক সরবরাহকারীদের ডিজিটাইজ করতে সহায়তা করছে। 2018 সালে, Daraz আলিবাবা গ্রুপ দ্বারা অধিগ্রহণ করা হয়েছিল, এবং 'ডিজিটাল অর্থনীতির যুগে যেকোনো জায়গায় ব্যবসা করা সহজ করার' মিশনটির অংশ বহন করতে পেরে গর্বিত। আলিবাবা ইকোসিস্টেমের অংশ হিসেবে, Daraz আলিবাবার বৈশ্বিক নেতৃত্ব এবং প্রযুক্তি, অনলাইন কমার্স, মোবাইল পেমেন্ট এবং লজিস্টিকসে তার বাজারের প্রবৃদ্ধির অভিজ্ঞতাকে কাজে লাগাচ্ছে।

✳️প্রতিষ্ঠান এর তথ্য

প্রতিষ্ঠান এর নাম: Daraz Group, আছফিয়া টাওয়ার; হাউজ নং: ৭৬, রোড নং: ১১, ব্লক ই; বনানী; ঢাকা-১২১৩, ফোন: 333333, ফ্যাক্স: নির্দিষ্ট নয়, ইমেল: fgythhj@gmail. com

📢হুঁশিয়ারিঃ ভর্তির বিষয়ে কোন অসৎ ব্যক্তির সাথে যােগাযােগ বা আর্থিক লেনদেন করে প্রতারিত হবেন না। কেননা দারাজে ভর্তি প্রক্রিয়ায় কোন প্রকার সুপারিশ বা অবৈধ লেনদেন দ্বারা সফলতা পাওয়ার সুযােগ নেই।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form