Bangladesh Navy Job Circular 2022 । Navy Job । Join Bangladesh Navy । Government Job । বাংলাদেশ নৌবাহিনী ১৬৭ জন বেসামরিক কর্মচারী নিয়ােগ

বাংলাদেশ নৌবাহিনীতে ১৩তম থেকে ১৯তম গ্রেড পর্যন্ত মোট ১৬৭ জন বেসামরিক কর্মচারী (কারিগরি) নিয়ােগবাংলাদেশ নৌবাহিনী নিম্নসংগঠনের বেসামরিক নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে পূরণের জন্য বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছেঃ

প্রতিষ্ঠানের নাম

: Bangladesh Navy(BNDCP)

সংক্ষিপ্ত নাম

: BNDCP

আবেদন শুরুর তারিখ

: 29 সেপ্টেম্বর, 2022

আবেদনের শেষ তারিখ

: 23 অক্টোবর, 2022

অবস্থা

: চলমান

বিজ্ঞপ্তির নং

:23.02.2626.146.11.027.22.3073

ওয়েব লিংক

: http://bndcp.teletalk.com.bd/

✳️আবেদন করার আগে পড়ুন

এখন পোষ্ট চাকরি নিয়োগ প্রক্রিয়াটির জন্য কোনও পর্যায়ে কোনও ফি/চার্জ নেওয়া হয় না।

You have to wait 120 seconds.

অনুগ্রপূ্র্বক কিছুক্ষণ সময় অপেক্ষা করুন "অনলাইনে আবেদন" বাটন ওপেন হবে।...

✳️পদের নাম, গ্রেড ও ট্রেডের নাম, বেতনস্কেল সহ বিস্তারিত নিচে আলোচনা করা হলো

  • জুনিয়র ইন্সট্রাক্টর, (গ্রেড ১৩, বেতনস্কেলঃ ১১০০০-২৬৫৯০), ০১ জন।
  • ড্রাফটসম্যান (গ্রেড-২) (গ্রেড ১৩, বেতনস্কেলঃ ১১০০০-২৬৫৯০), ০৬ জন।
  • সহকারী লিডিংম্যান, (গ্রেড ১৪, বেতন স্কেলঃ ১০২০০-২৪৬৮০), ০৯ জন।
  • হাইলী স্কীল্ড মিস্ত্রী (গ্রেড ১৪, বেতন স্কেলঃ ১০২০০-২৪৬৮০), 
  • হাইলী স্কীল্ড (গ্রেড-১) (গ্রেড ১৫, বেতন স্কেলঃ ৯৭০০-২৩৪৯০),
  • হাইলী স্কীল্ড (গ্রেড-২) (গ্রেড ১৬, বেতন স্কেলঃ ৯৩০০-২২৪৯০),
  • স্কীল্ড গ্রেড (গ্রেড ১৭, বেতন স্কেলঃ ৯০০০-২১৮০০),
  • সেমি স্কীল্ড (গ্রেড-১) (গ্রেড ১৮, বেতন স্কেলঃ ৮৮০০-২১৩১০),
  • সেমি স্কীল্ড (গ্রেড-২) (গ্রেড ১৯, বেতন স্কেলঃ ৮৫০০-২০৫৭০),

✳️আবেদনপত্র পূরণ সংক্রান্ত শর্তাবলী

ক। আগ্রহী প্রার্থীগণ http://bndcp.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। অনলাইনে আবেদপত্র পূরণ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও নিয়মাবলী http://bndcp.teletalk.com.bd ও www.navy.mil.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

✳️আবেদনের সময়সীমা নিম্নরূপ

(i) Online এ আবেদনপত্র পূরণ ও Exam Fee জমাদান শুরুর Date and Time : ২৯ সেপ্টেম্বর ২০২২ সকাল ১০.০০টা। 


(ii) Online এ আবেদনপত্র পূরণ ও Exam Fee জমাদান শুরুর Date and Time  :২৩ অক্টোবর ২০২২ বিকাল ৫.০০টা।


উক্ত সময়ের মধ্যে User ID প্রাপ্তধারি প্রার্থীগণ অনলাইনে এ আবেদনপত্র সাবমিট এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে যে কোন টেলিটক Pre-Paid মোবাইল নম্বর থেকে SMS এর মাধ্যমে Exam Fee জমা দিতে পারবেন। 


খ। Online আবেদনপত্রে প্রার্থী নিজের রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০ pixel) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ X প্রস্থ ৮০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60KB হতে হবে। 


গ। Online Application From পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online এ Application from Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে ১০০% নিশ্চিত হবেন। ভুল বা অসত্য তথ্য দাখিল করা হলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা বাতিলসহ তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


ঘ। প্রার্থী Online-এ পূরণকৃত Application From একটি রঙিন Print Copy Exam সংক্রান্ত যে কোন প্রয়ােজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন।


ঙ। SMS প্রেরণের নিয়মাবলী ও Exam Fee প্রদান: অনলাইনে এ আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মােতাবেক ছবি এবং স্বাক্ষর আপলোড করে আবেদনপত্র সাবমিট করা সম্পন্ন হলে Computer এর ছবিসহ Application Preview দেখতে পারবেন। নির্ভুলভাবে Application From Submit করা সম্পন্ন হলে প্রার্থী একটি User ID, ছবি এবং Signature যুক্ত একটি Applicant's copy পাবেন।


Applicant's copy তে User ID Number দেয়া থাকবে এবং User ID Number ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন টেলিটক pre-paid মোবাইল Number মাধ্যমে ২ (দুই)টি SMS করে Exam Fee বাবদ ক্রমিক ০১ হতে ০৬ নম্বর পদের জন্য Exam Fee বাবদ ২০০/- টাকা ও টেলিটক এর Service Charge বাবদ ২৪/- টাকাসহ মােট ২২৪/- (Two Hundred Twenty Four Taka) টাকা এবং Serial Number ০৭ হতে ০৯ নম্বর পদের জন্য Exam Fee  বাবদ ১০০/- টাকা ও টেলিটক এর Service Charge বাবদ ১২- টাকাসহ মােট ১১২- (One Hundred Twelve Taka) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।


এখানে বিশেষভাবে উল্লেখ্য, ‘Online এ Applicant From সকল অংশ পূরণ করে Submit করা হলেও Exam Fee জমা না দেওয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না। আরো বিস্তারিত জানতে ও চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি পেতে (৬ পাতা) এখানে ক্লিক করুন


📢হুঁশিয়ারিঃ ভর্তির বিষয়ে কোন অসৎ ব্যক্তির সাথে যােগাযােগ বা আর্থিক লেনদেন করে প্রতারিত হবেন না। কেননা বিমান বাহিনীতে ভর্তি প্রক্রিয়ায় কোন প্রকার সুপারিশ বা অবৈধ লেনদেন দ্বারা সফলতা পাওয়ার সুযােগ নেই।

Post a Comment

Do not Share any Link

Previous Post Next Post

Contact Form